বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০, ০৫:২০ পূর্বাহ্ন

চুমু দিতে গিয়ে মার খেয়ে অজ্ঞান নায়ক অঙ্কুশ

বিনোদন ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০২০
  • ১৫০ বার পঠিত

নতুন বছরের শুরুটাকে রাঙিয়ে রাখতে চান সবাই। এ নিয়ে থাকে অনেক পরিকল্পনা। তেমনিভাবে কলকাতার নায়ক অঙ্কুশ হাজরা চেয়েছিলেন প্রেমিকার সঙ্গে সময় কাটিয়ে উদযাপন করবেন ২০২০ সালের আগমনী মুহূর্তকে।

সেজন্য তিনি প্রেমিকাকে চুমুর প্রস্তাব দেন। চুমু তো পেলেনই না, উল্টো মার খেতে হলো তাকে। প্রেমিকাকে চুমু দিতে গিয়ে মার খাওয়ার সেই ভিডিও এখন ঘুরছে নেট দুনিয়ায়। এটি ভাইরাল হয়েছে।

 

এ কথা সবাই জানে কলকাতার অভিনেত্রী ঐন্দ্রিলার সঙ্গে অঙ্কুশের সম্পর্ক। তারা প্রায়ই ডেটিংয়ে যান। সময় কাটান সবার আড়ালে, গোপনে। তারা বিয়ে করবেন বলেও ধরে নিয়েছেন অনেকে। স্বভাবিকভাবেই টালিগঞ্জে এখন আলোচিত জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা। নতুন বছরের শুরুতে ঐন্দ্রিলার সঙ্গে একটি ভিডিও শেয়ার করলেন অঙ্কুশ। নতুন ওই ভিডিওতে বান্ধবীকে চুম্বন করতে গিয়ে মন খারাপ করে সরে দাঁড়াতে হয় টালিউডের জনপ্রিয় এই অভিনেতাকে।

ভিডিওতে দেখা যাচ্ছে, ঐন্দ্রিলাকে চুম্বন করতে গেলে বুঝিয়ে সুঝিয়ে অঙ্কুশকে ক্ষান্ত করেন তিনি। তারপর আবারও চুমু খেতে চাইলে মাঝ পথেই অঙ্কুশকে থামিয়ে দেন পিটিয়ে মাটিতে ফেলে দেন তিনি। এরপর সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানান ঐন্দ্রিলা। ঐন্দ্রিলা সেখান থেকে সরে যেতেই অঙ্কুশ মনে করিয়ে দেন, ২০১৯ সালে যে ভুল করেছেন, ২০২০ সালে যেন সেই একই ভুলের পুনরাবৃত্তি না হয়। এটা বলেই অজ্ঞান হয়ে যান তিনি। যদিও এই ভিডিওটিই মজার ছলে শুট করেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। তবে এটি বেশ মনে ধরেছে নেটিজেনদের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 deshantortv
themebaonlic1718051743
%d bloggers like this: