রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ০৩:৩৬ অপরাহ্ন

তিনজনকে মিস করছে বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০
  • ৬৯ বার পঠিত
বাংলাদেশ দল (ছবি : বিসিবি)

পাকিস্তানের বিপক্ষে প্রথম টি-টুয়েন্টির মতো দ্বিতীয় ম্যাচেও টস জিতে ব্যাটিং নেয় বাংলাদেশ। ফলাফল সেই একই। মামুলি সংগ্রহ নিয়েই মাঠ ছাড়তে হয় টাইগারদের। জবাবে কেবল এক উইকেট হারিয়ে জয় তুলে নেয় স্বাগতিক পাকিস্তান। 

দলের সেরা দুই তারকা সাকিব আল হাসান ও মুশফিকুর রহীমকে ছাড়া সফরে যায় বাংলাদেশ। এই দুজন থাকলে হয়তো অন্য রকম হতে পারত সিরিজ। এছাড়া ছিলেন না পেস অলরাউন্ডার সাইফউদ্দিনও। চলমান সিরিজে তিনজনকে খুব মিস করছেন বাংলাদেশ কোচ রাসেল ডোমিঙ্গো।

পিঠের চোট সেরে না ওঠায় পাকিস্তান সফরে বাংলাদেশ দলে নেই সাইফউদ্দিন। এছাড়া নিরাপত্তার কারণে পাকিস্তান সফর থেকে নাম সরিয়ে নিয়েছেন মুশফিক। আর আইসিসির নিষেধাজ্ঞার কারণে খেলতে পারছেন না সাকিব।

পাকিস্তানের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজ হারের পর দলের এই তিন গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে পাকিস্তানে মিস করার কথা জানিয়েছেন দক্ষিণ আফ্রিকান কোচ ডোমিঙ্গো।

শনিবার (২৪ জানুয়ারি) ডোমিঙ্গো বলেছেন, ‘আমরা সম্ভবত আমাদের সেরা তিনজন খেলোয়াড়ের শূন্যতা অনুভব করছি। সাইফউদ্দিনকে আমরা মিস করছি নতুন বল এবং ৮ নম্বরে ব্যাটিংয়ে। সাকিব নেই, আপনি মুশফিকুর রহীমের কথাও বলতে পারেন। কিন্তু এটা তরুণ খেলোয়াড়দের দারুণ একটি সুযোগ। আপনাকে পরীক্ষা করতে হবে এবং যাচাই করে দেখতে হবে তাদের সামর্থ্য।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 deshantortv

This site Development & Maintenance by Fahim Shaon

themebaonlic1718051743