রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ০৪:২১ অপরাহ্ন

বরিশালে কলেজছাত্রীর শ্লীলতাহানি, যুবক গ্রেপ্তার

দেশান্তর ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০
  • ৬৫ বার পঠিত
deshantortv.com

কলেজছাত্রীর শ্লীলতাহানিসহ অপহরণের হুমকির মামলার বরিশালে জিয়াউল হক আকন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকাল ১১টার দিকে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শহিদুল ইসলাম বাকেরগঞ্জ উপজেলার কালীগঞ্জ বাজারের একটি চায়ের দোকান থেকে তাকে গ্রেপ্তার করেন।এর আগে ওই কলেজছাত্রীর মা বাদী হয়ে জিয়াউল হক আকনের নামে বাকেরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।

 

গ্রেপ্তার জিয়াউল হক আকন উপজেলার ৯ নম্বর ওয়ার্ডের ভরপাশা গ্রামের মোতাহার আকনের ছেলে। নারী ও শিশু নির্যাতন মামলার আসামি হয়ে সে দীর্ঘদিন পলাতক থেকে ফেসবুক বিষোদগার করে আসছিল বলে জানিয়েছে পুলিশ।

 

পুলিশ ও মামলার বিবরণে জানা যায়, উপজেলার ভরপাশা ইউনিয়নের ওই কলেজছাত্রী তার নানার বাড়িতে থেকে ‘বরিশাল সরকারি সৈয়দ হাতেম আলী কলেজে’ পড়াশোনা করেন। কলেজে যাওয়া-আসার পথে জিয়াউল হক আকন প্রায়ই তাকে উত্ত্যক্ত করাসহ প্রেম নিবেদন করে আসছিল।

 

পরে ওই ছাত্রী বিষয়টি তার মাকে জানালে তিনি জিয়াউল হক আকনকে সংযত হতে বলেন। এতে সে আরও ক্ষিপ্ত হয়ে গত ১ জানুয়ারি ওই ছাত্রীকে পুনরায় উত্ত্যক্ত করে এবং অপহরণের হুমকি দেয়। সবশেষে ভুক্তভোগীর মা বাদী হয়ে জিয়াউল হক আকনের নামে বাকেরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।

বাকেরগঞ্জ থানার ওসি মো. আবুল কালাম নারী ও শিশু নির্যাতন দমন আইনে জিয়াউল হক আকন নামে ওই যুবককে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 deshantortv

This site Development & Maintenance by Fahim Shaon

themebaonlic1718051743